শনিবার, ১৮ মে ২০২৪, ০৭:১৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
জার্মানিতে ছুরিকাঘাতে নিহত ৩, অভিযুক্ত যুবক আটক

জার্মানিতে ছুরিকাঘাতে নিহত ৩, অভিযুক্ত যুবক আটক

স্বদেশ ডেস্ক:

জার্মানির মধ্যাঞ্চলীয় উর্জবুর্গ শহরে ছুরিকাঘাতে অন্তত তিনজন নিহত হয়েছে। আহত হয়েছে আরো ছয়জন। এ ঘটনায় অস্ত্রধারী এক যুবককে আটক করেছে স্থানীয় পুলিশ। আটক ওই যুবক সোমালিয়ার নাগরিক বলে পুলিশ জানিয়েছে।

পুলিশ বলছে, দেশটির বাভারিয়া অঙ্গরাজ্যের শহর উর্জবার্গে শুক্রবার বিকেলে হঠাৎ করেই ছুরি নিয়ে হামলা চালায় ২৪ বছর বয়সী ওই যুবক। ওই ব্যক্তি জার্মানিতে রাজনৈতিক আশ্রয় পেতে চেষ্টা করে ব্যর্থ হয়েছিলেন।

আইনশৃঙ্খলা বাহিনী জানিয়েছে, হামলায় যারা হতাহত হয়েছেন, তাদের কেউই হামলাকারীর পূর্বপরিচিত নয়। হামলার বিষয়ে এরই মধ্যে তদন্ত শুরু হয়েছে।

রাজনৈতিক আশ্রয় পেতে ব্যর্থ এই সোমালিয়ানের বিরুদ্ধে বেশ কিছুদিন ধরে সহিংস আচরণ ও অপকর্মের অভিযোগের বিষয়টিও নিশ্চিত করেছে উর্জবার্গের আইনশৃঙ্খলা বাহিনী।

বায়ার্নের মিনিস্টার প্রেসিডেন্ট মার্কুস সোয়েডার ও রাজ্যটির স্বরাষ্ট্রমন্ত্রী জোয়াকিম হ্যারমান স্বজনহারাদের প্রতি সমবেদনা জানানোর পাশাপাশি হামলাকারীর তীব্র নিন্দা জানিয়েছেন।

এর আগে ২০১৬ সালের ১৮ জুলাই উর্জবার্গের কাছেই একটি আঞ্চলিক ট্রেনে ১৭ বছর বয়সী এক আফগান নাগরিকের রাজনৈতিক আশ্রয়প্রত্যাশীর ছুরিকাঘাতে পাঁচজন গুরুতর আহত হয়েছিলেন।

সূত্র : বিবিসি

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877